শরীয়তপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল

শরীয়তপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল

এসবিসি শরীয়তপুর : শরীয়তপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপে জাজিরার বাইকশা প্রাথমিক বিদ্যালয় ৩-০ গোলে ভেদরগঞ্জ উপজেলার গৈড্যা বোর্ড মডেল প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে শিরোপা জিতে নেয়। অপর দিকে বঙ্গমাতা গোল্ডকাপে নড়িয়া চাকধ সরকারী প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে ভেদরগঞ্জ উপজেলা পূর্ব গৈড্যা প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

মঙ্গলবার বিকেলে শরীয়তপুর জেলা স্টেডিয়ামে জেলা প্রাথমিক শিক্ষা বিভাগের আয়োজনে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক রাম চন্দ্র দাস।

জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার এহসান শাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সঞ্জীব কুমার নাগ। এ সময় ৬ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা, সহকারী শিক্ষা কর্মকর্তা, প্রযোগিতায় অংশগ্রহণকারী বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী ও ম্যানেজিং কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

জেলার ৬ উপজেলার ৬৬৬ টি প্রাথমিক বিদ্যালয়ের ছেলে ও মেয়েদের দল প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে। জেলার ৬ উপজেলা থেকে ২ গ্রুপে ১২টি দল জেলা পর্যায়ে প্রতিযোগিতা করে।

এসবিসি/এসএমএমআর/এসবি