ফাইনালে মানিক-আমিন জুটি

ফাইনালে মানিক-আমিন জুটি

এসবিসি,কক্সবাজার : জয়ের ধারাবাহিকতা বজায় রেখে ফাইনালে মানিক-আমিন জুটি। আর দুর্বার গতিতে খেলে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে মানিক-আমিন ও আরোজ-মুহিব জুটি। নিয়ম রক্ষার ম্যাচে মাঠ ছাড়ার পূর্বে কোন রকম জয়ের স্বাদ পেয়েছে সাইফুল-বাদশা জুটি। তবে শেষ পর্যন্ত জয়ের দেখা পায়নি হিরু-শাহাদাত জুটি। আরফাত-রাসেল জুটির সামনে নিজেদের দাঁড় করাতে ব্যর্থ হয়ে মাঠ ছেড়েছে এই জুটি।

সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম মিডিয়াকাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্টের সোমবারের ম্যাচে তিন গ্রুপের পাঁচ জুটি জয় লাভ করে।

গত রাতের ম্যাচে সবচেয়ে আকর্ষনী ছিল সোহেল-রানা জুটি। গ্যালারীর দর্শকদের দৃষ্টি ছিল এক সময়ের মাঠ কাঁপানো খেলোয়াড় জাহেদ সরওয়ার সোহেলের ব্যাটের দিকে। ব্যাট থেকে ঠিকই প্রত্যাশার আলো ছড়িয়ে পড়লেও শেষ পর্যন্ত ক গ্রুপের সবচেয়ে তারুণ্য জুটি মানিক-আমিনের কাছে পরাজয় মেনে নেয় এই জুটি।

দুর্বার গতিতে এগিয়ে যাওয়া আরোজ-মুহিব জুটি ছৈয়দ-মিজান জুটিকে নাস্তানাবুদ করে গ গ্রুপের চ্যাম্পিয়ন হয়েছে। তবে ফাইনালেও এই দুই জুটিই মুখোমুখি হচ্ছে। নিয়ম রক্ষার ম্যাচে বিদায় বেলায় জয়ের স্বাদ পেয়েছে গ গ্রুপের সাইফুল-বাদশা জুটি। আনোয়ার-সোহেল জুটির বিপক্ষে জয় পায় এই জুটি। তবে এই ম্যাচের মধ্য দিয়ে দু’দলকেই টুর্ণামেন্ট থেকে বিদায় নিতে হয়েছে।

খ গ্রুপের শক্তিশালি আরফাত-রাসেল জুটি ফের হিরু-শাহাদাতের বিপক্ষে জয় তুলে নিয়েছে। টানা হারের দুঃখ নিয়ে টুর্ণামেন্ট ছেড়েছে হিরু-শাহাদাত জুটি।

আজ মুখোমুখি হবে ক গ্রুপে আয়ুব-দীপু বনাম নজিব-মাহবু (মেয়র) ও খ গ্রুপে ইমরুল-রুবেল বনাম আরফাত-রাসেল জুটি।

এসবিসি/এসএএম/কেএ