রাজধানীতে যুবদলের বিক্ষোভ

রাজধানীতে যুবদলের বিক্ষোভ

এসবিসি,ঢাকা : রাজধানীতে যুবদল মহানগর দক্ষিণের বিক্ষোভ সমাবেশ অুষ্ঠিত হয়েছে । আজ সকালে শাহজাহানপুর থেকে খিলগাও পর্যন্ত এ কর্মসূচী পালিত হয় ।  বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে কুমিল্লার একটি আদালতে অভিযোগপত্র দাখিল ও তারেক রহমানের নামে মিথ্যা মামলা দেয়ার প্রতিবাদে এ কর্মসূচী পালন করে যুবদল ঢাকা মহানগর দক্ষিণ।

মিছিলে যুবদল সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, সিনিয়র সহসভাপতি মোরতাজুল করিম বাদরু, ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন, যুবদল দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনু, সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহীন, মহানগর উত্তরেরসিনিয়র সহ-সভাপতি মোস্তফা কামাল রিয়াদ, মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন শাহীন এবং,   মোনায়েম মুন্না, মাসুদ আহমেদ মিলন ও জামিলুর রহমান নয়নসহ অসংখ্য নেতাকর্মী অংশ নেন ।

মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে যুবদল সভাপতি সাইফুল আলম নীরব বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র প্রতিহত করবে যুবদল । একটি দুর্বার গণঅন্দোলনের মাধ্যমে এই ফ্যাসীবাদী সরকারের পতন ঘটানো হবে ।

যুবদল সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু বলেন, অধিকার আদায়ের আন্দোলনে যুবদল সব সময় মাঠে থাকবে । সকল ষড়যন্ত্রের দাঁত ভাঙ্গা জাবাব দেওয়া হবে বলেও উল্লেখ করেন এই নেতা ।

এসবিসি/কেএ