জবিতে প্রাণিবিদ্যার বরণ ও বিদায়

জবিতে প্রাণিবিদ্যার বরণ ও বিদায়

এসবিসি, জবি : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রাণিবিদ্যা বিভাগের দ্বাদশ ব্যাচের নবীনবরণ এবং ৫ম ও ৬ষ্ঠ ব্যাচের বিদায় অনুষ্ঠান’ হয়েছে আজ। সকাল ১০টায় কেন্দ্রীয় মিলনায়তনে অনুষ্ঠানের শুরুতেই নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয়। সংবর্ধনা দেয়া হয় বিদায়ী শিক্ষার্থীদের।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রাণিবিদ্যা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোঃ আব্দুল আলীম। প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাইফ অ্যান্ড আর্থ সাইন্স অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ জাকারিয়া মিয়া। প্রভাষক মোঃ আসাদুজ্জামান-এর সঞ্চালনায় আলোচনায় অন্যান্যের মধ্যে  প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ সাইফুল ইসলাম বক্তব্য রাখেন। উপস্থিত ছিলেন প্রাণিবিদ্যা বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা।

এই অনুষ্ঠানে ৩৫তম বিসিএস পরীক্ষায় প্রাণিবিদ্যা বিভাগ থেকে উর্ত্তীণ ৭ জনকে সম্মাননা ক্রেস্ট দেয়া হয়। এর আগে বিভাগীয় ইনডোর গেমসের বিভিন্ন খেলায় (টেবিল টেনিস, ক্যারাম, লুডু, দাবা) এবং গান, অভিনয়, নাচ প্রতিযোগিতায় বিজয়ীদের পুরষ্কার প্রদান করা হয়। অনুষ্ঠান শেষ হয় সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে।

এসবিসি/পিএ/এসবি