নৌকায় ভোট চাইলেন ডাঃ সাগর

নৌকায় ভোট চাইলেন ডাঃ সাগর

এসবিসি চাঁদপুর : ফরিদগঞ্জে পূজামণ্ডপ পরিদর্শন করেছেন চাঁদপুর জেলা আওয়ামী লীগ নেতা ডা. হারুনুর রশিদ সাগর। শুক্রবার বিকেল থেকে শুরু করে অনেক রাত পর্যন্ত ফরিদগঞ্জ উপজেলার শ্রিকালিয়া, বৈচাতলী, আইটপাড়া, চান্দ্রা বাজার, কড়ইতলি, ফরিদগঞ্জ দাস পাড়া, ফরিদগঞ্জ লক্ষিনারায়ন জিউর আখড়া, ধানুয়া দাস পাড়া মণ্ডপ, গুপ্টি পুজামণ্ডপ ও তাম্রশাসন পুজামন্ডপে পূজারিদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। শ্রী শ্রী ভক্তি প্রধানিয়া হরিসভা মন্দিরের সভাপতি বাবু কানু লাল শর্মা ও সাধারণ সম্পাদক নারায়ণ চক্রবর্তী এসময উপস্থিত ছিলেন।

ডা. হারুনুর রশিদ সাগর সমাগত ভক্তদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শুভেচ্ছা জানান। একই সাথে জাতীয় প্রেসক্লাব সভাপতি শফিকুর রহমানের পক্ষ থেকে শুভেচ্ছা জানান। শেখ হাসিনাকে আবারো রাষ্ট্রক্ষমতায় আনতে নৌকায় ভোট প্রার্থনা করেন ডা. হারুনুর রশিদ সাগর। তিনি বলেন, ‘ফরিদগঞ্জে যিনি নৌকা নিযে আসবেন; তাকে বিজয়ী করতে আমরা সবাই কাজ করে যাবো। নেত্রীকে এই আসনটি আগামী নির্বাচনে উপহার দেব ইনশাআল্লাহ।’

ডা. সাগরের সাথে ছিলেন জেলা পরিষদ সদস্য রফিক আহমেদ তালুকদার, আওয়ামী লীগ নেতা জাকির খাঁন, ইরান মিজি, জসিম উদ্দিন আনসারি মিন্টু, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি খাজে আহমেদ মজুমদার, সাবেক ফরিদগঞ্জ পৌর ছাত্রলীগ সভাপতি কামরুল হাসান সাউদ, যুবলীগ নেতা লিটন কুড়ি, চাঁদপুর শেরে বাংলা হল শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুস সালাম আজাদ জুয়েল, আনোযার হোসেন, সাবেক সহ সভাপতি ইব্রাহিম আখন্দ, পারবেজ হোসেন, নজরুল ইসলাম সুমন, কামাল হোসেন, যুবলীগ নেতা আবদুস সাত্তার, জানিবুল জুয়েল, ছাত্রলীগ নেতা মুরাদ মোল্লা, মুন্না তালুকদার।

এসবিসি/এএস/এসবি