জাহাঙ্গীর আলমের সংবর্ধনা

জাহাঙ্গীর আলমের সংবর্ধনা

এসবিসি চট্টগ্রাম : চট্টগ্রাম প্রেসক্লাবের আজীবন দাতা সদস্য মনোনীত হয়েছেন চাক্তাই আইডিয়্যাল গ্রামার স্কুলের পরিচালনা পর্ষদের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলম। বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক এই,শিক্ষানুরাগীকে শনিবার সংবর্ধনা দিয়েছে গ্রামার স্কুল।

বিদ্যালয়ের মরহুমা নুরনাহার বেগম মিলনায়তনে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় অধ্যক্ষ নেপাল চন্দ্র সুত্রধর। ৯ম শ্রেণীর ছাত্র মো.ইয়াছিনের কোরান তেলাওয়াতের মাধ্যমে সংবর্ধনা শুরু হয়। অতিথিদের ফুল দিয়ে বরণ করেন অধ্যক্ষ এবং উপাধ্যক্ষ। অধ্যক্ষের নেতৃত্বে শিক্ষকরা জাহাঙ্গীর আলমের হাতে সম্মাননা ক্রেষ্ট হাতে তুলে দেন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয় উপাধ্যক্ষ ওসমান গণি, এ.এইচ.মনসুর, শিক্ষক মিলন ব্যানার্জী, মো.আব্দুল করিম, খালেদা বেগম, শামীম ফাতেমা ও রাজশ্রী মজুমদার এবং ,১০ম শ্রেনীর ছাত্র মো. হাসান।

সংবর্ধনার জন্য আন্তরিক ধন্যবাদ জানান প্রধান অতিথি। কৃতজ্ঞতা জানান চাক্তাই আইডিয়্যাল গ্রামার স্কুলের সব শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী ও অভিভাবকদের প্রতি। মানুষের সেবা ও দেশের উন্নয়নে নিজের কর্মপ্রচেষ্টা অব্যাহত রাখার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠান পরিচালনার দায়িত্বে ছিলেন শিক্ষক শামীম ফাতেমা। সভার বক্তারা জাহাঙ্গীর আলমকে অভিনন্দন জানিয়ে বলেন, মানুষ নতুন করে জন্ম নেয় তার কাজের মাঝে, স্বীকৃতি দেয় প্রজন্ম। তারা এই কৃতী পুরুষের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন।

এসবিসি/ওএফ/এসবি