শরীয়তপুরে জাতীয় মূসক দিবস

শরীয়তপুরে জাতীয় মূসক দিবস

শরীয়তপুর অফিস : “সময়মতো মূসক দিবো, দেশ গড়ায় অংশ নেব” এ শ্লোগানের মধ্য দিয়ে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগ শরীয়তপুরের উদ্যোগে জাতীয় মূসক দিবস ২০১৫ পালিত হয়েছে।

দিবস উপলক্ষ্যে শুক্রবার সকাল ১০ টায় শরীয়তপুর কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে জেলা শহরের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে শরীয়তপুর কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কার্যালয়ের রাজস্ব কর্মকর্তা মোঃ আব্দুল আলিম মোল্লা এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ওয়াহিদুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন শরীয়তপুর কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কার্যালয়ের সহকারী রাজস্ব কর্মকর্তা শরীফ আহমেদ সোবাহান, গোলাম ফারুক, মোঃ মিজানুর রহমান প্রমুখ। র‌্যালী ও আলোচনা সভায় সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা কর্মচারী ছাড়াও জেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়।

শরীয়তপুর কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কার্যালয় সূত্রে জানাগেছে ২০১৪-১৫ অর্থ বছরে শরীয়তপুরের রাজস্ব আদায়ের লক্ষ্যমাত্রা ধরা হয়েছিল ১৪ কোটি ৭৬ লক্ষ টাকা। যার বিপরীতে আদায় হয়েছে ১৫ কোটি ২৬ লক্ষ্য টাকা। যা বিগত অর্থ বছরের তুলনায় ২০ শতাংশ বেশী।

এসবিসি/এসএমএমআর/এসবি