ক্রিকেট খেলাকে কেন্দ্র করে কলেজ ছাত্র খুন

ক্রিকেট খেলাকে কেন্দ্র  করে কলেজ ছাত্র খুন

স্টাফ করেসপন্ডেন্ট, এসবিসি : রাজধানীর ফার্মগেটের আমবাগানে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে কলেজ ছাত্রকে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম রাকিবুল ইসলাম মুন্না। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে মোস্তফা গলিতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, মুন্না এ বছর ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ থেকে এইচএসসি পাশ করেন। তার বাবার নাম দেলোয়ার হোসেন। মা পারুল বেগম ঢাবি’র স্টাফ। তারা ফার্মগেট গ্রীণ রোড ঢাবি’র আবাসিক এলাকায় বসবাস করতো। গ্রামের বাড়ি বরিশাল গৌরনদীতে।

নাঈম ইসলাম নামের এক যুবক জানান, ৩/৪ দিন আগে মুন্নার ছোট ভাই রিয়াদের সাথে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সহপাঠী আকাশসহ কয়েকজনের সঙ্গে মারামারি হয়। সন্ধ্যার দিকে রিয়াদের ভাই মুন্না মোস্তফা গলিতে আকাশকে বিষয়টি জিজ্ঞেস করে।
এ সময় তাদের মধ্যে ঝগড়া বেধে যায়। এক পর্যায়ে আকাশ তার বন্ধুদের নিয়ে মুন্নার পিঠে ও বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে আশপাশের লোকজন মুন্নাকে উদ্ধার করে শমরিতা হাসপাতালে নেয়। খবর পেয়ে মুন্নার বন্ধুরা সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে সন্ধ্যা ৭টার দিকে দায়িত্বরত চিকিৎসক মুন্নাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

এসবিসি/এসকে/এএস